Uncategorized

নাটোরের লালপুরে ধর্ষণের অভিযোগে পৌর যুগ্ম আহ্বায়ক কে গনধোলাই

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে ধর্ষণের অভিযোগে গোপালপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের আবু সাঈদ (৪৫) নামের এক কমিশনার ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক কে গোনধোলাই দিয়েছে স্থানীয়রা। সে গোপালপুর বাজারের মৃত আমজাদ হোসেন নান্নু মিয়ার ছেলে।

গতকাল মঙ্গলবার ১৬ নভেম্বর সন্ধ্যা রাতে ওই পৌরসভা এলাকার মহিষাখোলা গ্রামের এ ঘটনা ঘটে।ওই গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের সময় তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। ঘটনাস্থলে ওই কমিশনারকে স্থানীয়রা গণধোলাই দেয় ।পরে ঘটনাস্থলে গিয়ে গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলাম উপস্থিত থেকে স্থানীয়দের সাথে সমঝোতা করে এবং স্ট্যাম্পে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে স্থানীয়রা জানান,সে দীর্ঘদিন যাবত গোপালপুর বাজারে নারীদের নিয়ে দেহ ব্যবসা করে আসছেন।স্থানীয়রা আরো জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের সদয় হস্তক্ষেপ কামনা করেন। এ বিষয়ে অভিযুক্ত পৌর কমিশনার আবু সাঈদ বলেন, আমাকে ষড়যন্ত্র মূলক ভাবে মারপিট করা হয়েছে।

এ বিষয়ে গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলাম বলেন, এই পৌরসভার কমিশনার আবু সাঈদ যে ঘটনা ঘটিয়েছে বিষয়টি খুবই দুঃখজনক। এ বিষয়ে গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্তজা লিলি বলেন, কমিশনার আবু সাঈদের ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button