সংবাদ সারাদেশ

জমি নিয়ে বিরোধে স্বামী স্ত্রীকে কুপিয়ে জখম

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

গত শনিবার কুড়িগ্রামের উলিপুরে হাতিয়া গুচ্ছগ্রাম এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে। বর্তমানে আহত স্বামী স্ত্রী উভয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত আম্বার আলী (স্বামী) উলিপুর থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের চরগুজিমারি এলাকার নজরুল ইসলামের ছেলে আম্বার আলী (৫০) এর সাথে প্রতিবেশি মজিবর রহমানের ছেলে আলম মিয়া (৫০) ও সাইদুল ইসলাম (৩৫) দের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে।

আলম মিয়া হাতিয়া গুচ্ছগ্রাম এলাকায় গতকাল শনিবার এসে আম্বার আলীর বসতবাড়ি হামলা চালিয়ে ভাংচুর করতে থাকেন। এ সময় আম্বার আলীসহ তার স্ত্রী নাজমা বেগম (৪২) তাদের বাঁধা দিতে গেলে হামলাকারীরা এলোপাথারী মারপিটসহ নাজমা বেগমকে মাথায় কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে আলম মিয়া, সাইদুল ইসলামসহ কয়েকজন হামলাকারী আম্বার আলীর বসত ঘরে থাকা একটি গরু, স্বর্ণ ও নগদ টাকাসহ আসবাবপত্র নিয়ে চলে যান।

আম্বার আলী ও তার স্ত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তারা উভয়ে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আম্বার আলী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে উলিপুর থানায় অভিযোগ দায়ের করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার জানান, বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button