নাটোররাজশাহীরাজশাহীর সংবাদ

লালপুরে জমি দখল নিয়ে বিরোধের জেরে নিহত ১

নাটোর প্রতিনিধিঃ

গতকাল শুক্রবার নাটোরের লালপুরে ৩ নং চংধুপইল ইউনিয়নে ঈশ্বরপাড়ায় সরকারি ১৮ বিঘার দিঘী জমি দখল নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ বাদশাহ গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে মকলেছুর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছে। একই ঘটনায় সাকাত আলী (৬৫) নামে একজন গুরুতর আহত হয়েছে।

ঈশ্বরপাড়া গ্রামে মৃত ছইমুদ্দিনের ছেলে নিহত মকলেছুর রহমান। আহত জাকাত আলী ঈশ্বরপাড়া গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৫ টার দিকে মকলেছুর রহমান তার নিজ বাড়ির বাইরে থাকা টয়লেটে যাওয়ার সময় বাদশাহ গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালালে সেখানে সে গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে তাকে রাজশাহী নিয়ে যাওয়ার সময় রাস্তার মধ্যে সে মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানায়, ঈশ্বরপাড়া গ্রামে সরকারি ১৮ বিঘা দিঘী জমি দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাদশাহ গ্রুপ ও সাহাবুল গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

এ বিষয়ে লালপুর থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, সরকারি খাস দিঘীকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে আজ সকালে এই ঘটনা ঘটে, আমরা ঘটনাস্থলে অবস্থান করছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button