পবারাজশাহীরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহী সীমান্তে বিএসএফ এর গুলিতে যুবক নিহত ১

স্টাফ রিপোর্টারঃ

আজ বুধবার সকালে রাজশাহীর সীমান্তে মোঃ মিঠুন (২৫) নামে এক বাংলাদেশী যুবকের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। পবা উপজেলার চর মাঝাড়দিয়াড়ের হারুমণ্ডল পাড়া সংলগ্ন সীমান্ত এলাকায় গ্রামবাসী ওই যুবকের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পান।

পবা ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, নিহত মিঠুন রাজশাহীর চর মাঝাড়দিয়াড়ের হারুমণ্ডল পাড়ার মনজুর হোসেনের ছেলে।

বিজিবি রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ বলেন, মিঠুন চরে মোটরসাইকেলের রাইডার ছিলেন। ভারতীয় সীমান্ত থেকে বাংলাদেশের প্রায় ২০০ গজ ভেতরে মিঠুনের মরদেহ পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধারের জন্য বিষয়টি স্থানীয় পুলিশকে অবগত করা হয়েছে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব হোসেন বলেন, কে বা কারা গুলি করেছে তা এখনও আমাদের কাছে খোলসা হয় নি। তবে ধারণা করা হচ্ছে, সীমান্ত অতিক্রম করার সময় মিঠুনকে গুলি করা হয়েছে। মরদেহটি এখন হেফাজতে রয়েছে।

পুলিশ রওনা হয়েছে, ঘটনাস্থলে এসে পৌঁছালে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button