আন্তর্জাতিক সংবাদরাজনীতিরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

এক মাসে দ্বিতীয়বার আটক হলেন অল ইন্ডিয়া কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা

আন্তর্জাতিক ডেস্কঃ

গত বুধবার আবারও পুলিশের হাতে আটক হয়েছেন ভারতের বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসনেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এ নিয়ে চলতি মাসে দ্বিতীয়বার পুলিশের হাতে আটক হলেন তিনি।

লখিমপুর খেরির পর এবার ভারতের উত্তরপ্রদেশে আগ্রার অকুস্থলে নিহত এক ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় বুধবার তাকে আটক করা হয়। পরে অবশ্য তাকে মুক্তিও দেওয়া হয়।

পুলিশ হেফাজতে মৃত এক দলিত ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে লখনৌ থেকে আগ্রার উদ্দেশে রওনা হয়েছিলেন অল ইন্ডিয়া কংগ্রেসের এই সাধারণ সম্পাদক। কিন্তু কিছুদূর সামনে এগোনোর পরই লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে তার গাড়ি আটকিয়ে দেয় পুলিশ।

এক্সপ্রেসওয়েতে প্রায় ২ ঘণ্টা আটকে রাখা হয় প্রিয়াঙ্কার গাড়িবহর। সামনে না এগিয়ে তাকে ফিরে যেতে বলার পরও রাজি হননি প্রিয়াঙ্কা। শেষমেশ তাকে আটক করে উত্তরপ্রদেশ পুলিশ।

আটক হওয়ার সময় প্রিয়াঙ্কা বলেন, “তারা বলছে, আমি যেতে পারব না। আমি যেখানেই যাচ্ছি, আমাকে বাধা দেওয়া হচ্ছে। আমার কি রেস্তোরাঁয় বসে থাকা উচিত? কারও সঙ্গে দেখা করতে পারব না? পুলিশি হেফাজতে কারও মৃত্যুর ঘটনা থেকে কী ভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে!”

প্রিয়াঙ্কা হিন্দিতে এক টুইটে বলেন, “পুলিশের হেফাজতে থাকার সময় মৃত্যু হয়েছে অরুণ বাল্মিকীর। তার পরিবার সুবিচার চাইছে। তাদের সঙ্গেই দেখা করতে যাচ্ছিলাম। এতে উত্তরপ্রদেশ সরকারের এত ভয় পাওয়ার কি আছে? কেন আমার পথ আটকানো হচ্ছে?”

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button