রাজশাহীরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৩ জন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়াকে ছুরিকাঘাতের ঘটনায় মূল অভিযুক্তসহ ৩ জনকে আটক করে পুলিশ।

গত বুধবার রাতে জমিদারপাড়া মহল্লার নিতাইয়ের ছেলে বলরাম ২০ নামে মূল অভিযুক্তকে আটক করা হয়। এর আগে উৎসব সিংহ ২১ ও রিয়াজ আলী মোল্লা ২১ নামে ২ জনকে আটক করেছিল পুলিশ।

গত মঙ্গলবার রাতে এ ঘটনায় রয়েলের ভাই পোমেল বড়ুয়া বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে ও ৫/৭ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার বিবরনে জানা যায়, ওই দিন রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে প্রতিমা বিসর্জনের সময় আশ্রমপাড়া ও বাজারপাড়ার লোকদের মধ্যে মারামারি লাগে। রয়েল বড়ুয়া তাদের থামাতে গেলে তাকে ছুরিকাঘাত করে। বর্তমানে সে রংপুর মেডিকেল কলেজে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

আসামীরা হলেন, পৌর শহরের জমিদারপাড়া মহল্লার নিতাইয়ের ছেলে বলরাম ২১ ও অপু ১৮, পাগলার ছেলে সাধন ২২, দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ আলী মোল্লা ২১, আবুল হোসেন পুলিশের ছেলে সাগর ২০, হৃদয় ২০, রাজকুমারের ছেলে সাগর ২০, কৃষ্ণ ২১, শাহ আলমের ছেলে কুরবান ২০, টিকাপাড়া মহল্লার সুরেশের ছেলে বাধন ২১, আমান ১৮, গোধুলী বাজার মহল্লার উমাশংকর সিংহের ছেলে উৎসব সিংহ ২২, বাবলু কসাইয়ের ছেলে আল আমিন ২০, আশ্রমপাড়া মহল্লার হিরু ১৮ সহ অজ্ঞাতনামা ৫/৭ জন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই জাহিদ হাসান জানান, এ ঘটনায় বলরাম ছুরিকাঘাতের বিষয়টি স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। তাকে সাথে নিয়ে এ কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িতদের নামের তালিকা বলরাম প্রকাশ করেছে বলে জানান তিনি।

গত শুক্রবার রিভার ভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রতিমা বিসর্জনের সময় ২ পক্ষের মারপিট থামাতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়া। প্রথমে তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হলে রংপুরে রেফার্ড করা হয়। বর্তমানে সেখানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন রয়েল বড়ুয়া।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button