রাজশাহীরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩ জন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

গতকাল রবিবার রাতে সিরাজগঞ্জে পৃথক সড়ক ‍দুর্ঘটনায় মা ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন।

ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এবং ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। এতে আহত হয়েছেন কমপক্ষে আরও ৮ জন।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম ৪৫ এবং তার ছেলে নয়ন ২২। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো. আব্দুল্লাহেল বাকী জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলসের একটি বাস রাজশাহী যাচ্ছিল। মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান আহত হন বাসের কমপক্ষে ৭ যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু পশ্চিম থানার এসআই মো. আব্দুল মজিদ জানান, রাতে রাস্তা পার হতে গিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় ব্যাটারিচালিত একটি অটোভ্যান বিকল হয়ে যায়। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম ও তার ছেলে নয়ন নিহত হন। আহত হয় মেয়ে ইসরাত জাহান।

খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button