রাজশাহীরাজশাহীর সংবাদ

শেখ রাসেলের জন্মদিন উদযাপনে রাসিকের বর্ণাঢ্য আয়োজন

স্টাফ রিপোর্টারঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৮ অক্টোবর বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। গতকাল রবিবার নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উপস্থিতিতে এক সভায় এসব কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল ৯ টা ৩০ মিনিটে নগর ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৯টা ৪৫ মিনিটে সংক্ষিপ্ত আলোচনা সভা, সকাল ১০টায় কেক কাটা, বেলুন উড়ানো এবং পায়রা অবমুক্তকরণ, সকাল ১০টা ২০ মিনিটে স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, বাদ জোহর শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে নগর ভবন ও সোনাদিঘি জামে মসজিদ সহ সকল মসজিদে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল এবং মন্দির, গির্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে সুবিধাজনক সময়ে বিশেষ প্রার্থনা, বিকাল ৩টা ৩০ মিনিটে নগর ভবনে জনতা ব্যাংক কর্তৃক সাইকেল বিতরণ, বিকাল ৩টা ৪৫ মিনিটে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, বিকাল ৪টায় সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যায় আতশবাজি ইত্যাদি।

উপলক্ষে নগর ভবন আলোকসজ্জাকরণ ও ড্রপডাউন ব্যানার টাঙানো হয়েছে। পাশাপাশি নগরীর সাহেব বাজার ন্যাশনাল ব্যাংকের সামনে, সাহেব বাজারজিরো পয়েন্ট ও শিরোইল ঢাকা বাস টার্মিনালে ৬টি ওভারহেড ব্যানার লাগনো হয়েছে এবং ৩০টি সাধারণ ও ১০টি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে ব্যানার প্রদর্শন করা হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন-রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. তৌহিদুল হক সুমন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মো. মশিউর রহমান, জনসংযোগ কর্মকর্তা মো. মোস্তাফিজ মিশু, ইভেন ম্যানেজমেন্ট এন্ড ট্যুরিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনান প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button