চারঘাটরাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে মাদক ব্যবসায়ী আটক, বিদেশী মদ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল রবিবার ৯.০০ টায় রাজশাহী জেলার চারঘাট থানার মৌগাছিতে অপারেশন পরিচালনা করে ২৫ বোতল বিদেশী মদ উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আসামী রুবেল ১৯ নাটোর জেলার সদর থানার জামনগর গ্রামের মোঃ মোখলেছের ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খানের নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন শলুয়া ইউপি মৌগাছি গ্রামের দুলাল হাজীর বসত বাড়ির উত্তর পার্শ্বে পাঁকা রাস্তার উপর ১ জন মাদক ব্যবসায়ী বিদেশী মদসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে রাত ৮.১০ মিনিটে সঙ্গীয় অফিসার ফোর্সসহ রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছি গ্রামের উদ্দেশ্যে রওনা হয়।

রাত ৮.৩০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি তার দখলে থাকা ১ টি বাজার করা প্লাস্টিকের ব্যাগসহ কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে।

সাক্ষীদের উপস্থিতিতে আসামীর দেখানো তার ডান হাতে থাকা ১ টি বাজার করা প্লাস্টিকের ব্যাগের ভিতরে ১ টি কার্টুনের মধ্যে বিদেশী ব্রান্ডের মদ উদ্ধার করা হয়। খাকী রংয়ের সেই কার্টুনের মধ্যে অভিনব কায়দায় বিভিন্ন কাগজ দ্বারা মোড়ানো অবস্থায় ২৫ টি কাঁচের বোতলে বিদেশী মদ, যার মধ্যে যথাক্রমে ১৭ টি কাচের বোতল ও বোতলের গায়ে খোদাই করে পরিমান ৩৭৫ মিঃগ্রাম এবং ৮ টি কাচের বোতল কর্কযুক্ত ও ইনট্যাক্ট। উদ্ধারকৃত বিদেশী মদের মোট ওজন ৯.৩৭৫ লিটার। যার মূল্য অনুমান ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button