রাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহীতে ডিবির অভিযানে দেশী মদসহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ১১০ লিটার দেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামীরা হলো, রাজশাহী মহানগরীর দামকুড়া থানার মুড়ালিপুর নিচুপাড়া গ্রামের মৃত আঃ সামাদের ছেলে মোঃ মুস্তাকিন আহম্মেদ (৪০) এবং মোঃ গোলাম রাব্বানীর ছেলে মোঃ আনোয়ার হোসেন আসিফ (৩০)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় সোমবার ৭.৪৫ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকায় দুই ব্যক্তি দেশী মদ বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৮.১৫ মিনিটে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকা হতে আসামী মোঃ মুস্তাকিন আহম্মেদ ও মোঃ আনোয়ার হোসেন আসিফ দ্বয়কে আটক করে।

এ সময় আসামীদের কাছ থেকে ১১০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button