ঈশরদীরাজশাহীরাজশাহীর সংবাদ

ঈশ্বরদীতে যুবলীগ কর্মী শাহিন গুলিবিদ্ধ

ঈশ্বরদী প্রতিনিধিঃ

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঈশ্বরদীতে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ কর্মী শাহিন হোসেন ওরফে রুটি শাহিন ৩৫। উপজেলার আলহাজ্বমোড় বাঁশের হাটের সামনে এ ঘটনা ঘটে।

আহত শাহিন পৌর এলাকার আব্দুর রশিদের ছেলে। সে বাঁশহাটের খাজনা আদায়কারী হিসেবে কাজ করেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আলহাজ্ব উচ্চ বিদ্যালয় সংলগ্ন রমজানের সার্ভিসিং সেন্টারের সামনে সন্ধ্যার পরে দাঁড়িয়ে ছিলেন শাহিন ও তার বন্ধু সোহাগ। একজন অজ্ঞাত পরিচয় যুবক গুলি ছুঁড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্নে নেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহীতে স্থানান্তর করে চিকিৎসক।

শাহিনের সঙ্গে থাকা তার বন্ধু সোহাগ বলেন, দোকানের পেছন থেকে মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা একজন শাহিনকে ৩ রাউন্ড গুলি করে দোকানের পেছনের মাঠ দিয়ে অন্ধকারে চলে যায়, তাকে চেনা যায়নি। ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাহিন নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে ৩ টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলা যুবলীগের আহ্বায়ক আলী মোর্তুজা বিশ্বাস সনি জানান, বিষয়টি আমাকে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি ফোনে জানিয়েছেন। বিস্তারিত এখনো জানা যায়নি। তবে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button