খেলাধুলারাজশাহীরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

সাকিবই বিশ্বের একমাত্র অল রাউন্ডার-গম্ভীর

খেলাধুলা ডেস্কঃ

কলকাতা নাইট রাইডার্স প্রায় বাদ পড়তে পড়তে কোনোমতে আইপিএলের শেষ চার নিশ্চিত করেছে। শেষ দুই ম্যাচ জয়ে বল হাতে অসামান্য অবদান রেখেছেন অল রাউন্ডার সাকিব আল হাসান। ম্যাচের পর ম্যাচ তাকে বসিয়ে রাখায় নাইটদের ব্যাপক সমালোচনা হয়েছে।

আবার শোনা যাচ্ছে, চোট কাটিয়ে আন্দ্রে রাসেল ফিরলে সাকিবকে বাদ দেওয়া হবে। এই বিষয়টারই প্রতিবাদ করলেন নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর।

ইএসপিএনক্রিকইনফোকে গম্ভীর বলেন, রাসেল যদি বল না করে তাহলে সে দলের জন্য পুরোপুরি কার্যকরী হবে না। সাকিবের দোষটা কোথায়? আমার মতে, রাসেল ফিট থাকলে এবং ব্যাটিং বোলিং দুটোই করতে পারলে তাকে নেওয়া যেতে পারে। তবে সে যদি শুধু ব্যাটিং করে এবং বোলিং করতে না পারে, তাহলে আমি সাকিবকেই বেছে নেব। কারণ ব্যাঙ্গালোরের মত দলের ব্যাটিং লাইন আপের বিপক্ষে আপনার ষষ্ঠ বোলারেরও প্রয়োজন আছে।’

ভারতের সাবেক সুপারস্টার ওপেনার গম্ভীর আইপিএল ক্যারিয়ারের বড় সময় কাটিয়েছেন কলকাতার জার্সিতে। অধিনায়ক হিসেবে তিনি দলকে দুটি আইপিএল শিরোপা জিতিয়েছেন। দুবারই দলে ছিলেন সাকিব। তাই সাকিবের দক্ষতা বা সামর্থ্য সম্পর্কে খুব ভালোভাবেই জানেন গম্ভীর।

তাই রাসেল পুরোপুরি ফিট না হলে তিনি প্লে অফে সাকিবকে একাদশে দেখতে চান। সাকিবই বিশ্বের একমাত্র অল রাউন্ডার যিনি শুধুমাত্র বোলিং বা শুধুমাত্র ব্যাটিং দিয়েই একাদশে সুযোগ পেতে পারে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button