বিনোদনরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

আরিয়ানকে গ্রেপ্তার করা সমীর ওয়াংখেড় -এক মূর্তিমান আতঙ্কের নাম

বিনোদন ডেস্কঃ

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসার সমীর ওয়াংখেড় – শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেপ্তারের পর ফের শিরোনামে উঠে এসেছে তার নাম। আপাতত বলিউডের একটি অংশের কাছে মূর্তিমান আতঙ্কের নাম এটিই।

অফিসার সমীর শাহরুখ-পুত্রকে বাগে পেতে যাত্রীর ছদ্মবেশে প্রমোদতরীতে উঠেছিলেন। তার পরই হাতেনাতে ধরে ফেলেন আরিয়ানসহ আরও অনেককে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে মাদক সংশ্লিষ্টতা থেকে শুরু করে ২০১১ সালে মুম্বাই বিমানবন্দরে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আটকে দেওয়া – সবকিছুতেই ‘নায়ক’ সমীর। ২০০৮ ব্যাচের আইআরএস অফিসার সমীরের কাজের একটি নমুনা, গত দুই বছরে মুম্বাই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটি টাকার মাদক জব্দ করেছে তাঁর দল।

এই এনসিবি অফিসারের আবার সরাসরি বলিউড সংশ্লিষ্টতা রয়েছে। তাঁর স্ত্রী এক জন অভিনেত্রী। বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সমীর বিয়ে করেছেন অজয় দেবগণ অভিনীত ‘গঙ্গাজল’ ছবির শিল্পী ক্রান্তি রেডকরকে। ক্রান্তি মরাঠি চলচ্চিত্র জগতে এক জন জনপ্রিয় অভিনেত্রী।

২০১৭ সালে বিয়ে হয় তাঁদের। মুম্বাইয়ে থাকেন দু’জনে। একাধিক মরাঠি ছবিতে অভিনয় করেছেন ক্রান্তি। পাশাপাশি টিভি ধারাবাহিক এবং থিয়েটারেও কাজ করছেন। ক্রান্তির বড় হওয়া মুম্বাইয়েই। প্রথমে কার্ডিনাল গ্রেসিয়াস হাই স্কুল থেকে পড়াশোনা তারপর রামনায়ারণ রুইয়া কলেজ থেকে স্নাতক করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button