নওগাঁরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

নওগাঁর আত্রাই নদীতে ভেসে উঠল কিশোরীর লাশ

নওগাঁ প্রতিনিধিঃ

নিখোঁজের ২৮ ঘণ্টা পর নওগাঁর আত্রাই নদীতে গোসলে নেমে আঁখি নামে এক কিশোরীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ইসলামগাতী এলাকা থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

আঁখি উপজেলার ভোঁপাড়া ইউপির ভরতেঁতুলিয়া গ্রামের মৃত আলমগীরের মেয়ে। আঁখির বাবা মারা যাওয়ার পর তার মায়ের দ্বিতীয় বিয়ে হয় বগুড়ায়। এরপর তার মায়ের সঙ্গে সেখানেই থাকতো। গত কয়েকদিন আগে আঁখি তার মায়ের সঙ্গে ভরতেঁতুলিয়া গ্রামে বেড়াতে আসে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে বাড়ির পাশে আত্রাই নদীতে গোসল করবে বলে মাকে জানায়। দুপুর ২ টা পর্যন্ত আঁখি বাড়ি না আসায় খোঁজাখুঁজি শুরু হয়।

আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে বিষয়টি অবগত করা হয়। সেখানে ডুবুরি দল না থাকায় রাজশাহী থেকে ডুবুরি এসে বিকেল সাড়ে ৫টার দিকে সন্ধান শুরু করে। এরপর স্থানীয় জেলেরা নদীতে জাল ফেলেও খোঁজার চেষ্টা করে। সন্ধ্যা পর্যন্ত কোনো সন্ধান না পেয়ে ডুবুরি দল প্রথম দিনের মতো উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত আবারো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যসহ ডুবুরি দল।

অবশেষে বিকেল ৬ টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে ইসলামগাতী এলাকায় কিশোরীর লাশ দেখতে পায় স্থানীয়রা। এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, নদীতে স্রোত থাকায় ঘটনাস্থল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দুরে ইসলামগাতী এলাকা থেকে কিশোরীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button