চাপাইনবাবগঞ্জদূর্গাপুররাজশাহীরাজশাহীর সংবাদ

চাঁপাইয়ে বোমারু রাব্বানীর সহযোগী রানা আটক

স্টাফ রিপোর্টারঃ

গত ২৪ সেপ্টেম্বর নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের হাতে আটক মতিহার থানার বোমারু রাব্বানীকে মুক্তির দাবী এনে রাজশাহীর চিহ্নিত কয়েকজন সরকার বিরোধী ব্যক্তি একটি ব্যানার নিয়ে দাঁড়িয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েদেন।

সেখানে রাজশাহীর মূল ধারার কোন সাংবাদিক না থাকলেওে রয়েছে সরকার বিরোধী একাধিক ব্যক্তি। এদের গোল চিহ্নিত {১} ব্যক্তির নাম রানা তার নামে রাজশাহী সহ চাঁপাই নবাবগঞ্জ নওগাঁয় রয়েছে কয়েক ডজন প্রতারণা নাশকতা মামলা। কিছুদিন পূর্বে প্রথমে নওগাঁ কারাগার ও পরে রাজশাহীর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে আসেন এই রানা। চাঁপাই নবাবগঞ্জের ভোলাহাটে এর বাড়ি হলেও দেশের সকল প্রান্তেই এর নাশকতা কার্যক্রম চলমান। সর্বশেষ গতকাল ৩০ সেপ্টেম্বর চাঁপাই নবাবগঞ্জে আবারো আটক হন রানা।

গোল চিহ্নিত আরেক প্রতারক আবির তার বাড়ি দূর্গাপুরের শামপুরে তার বাবা ভ্যান চালক হলেও সে নিজেকে সাংবাদিক পরিচয়দেন। কিছুদিন পূর্বে প্রতারণা চাঁদাবাজীর দায়ে গনধোলাই খেয়ে সে আটক হন। তার নামে সরকার বিরোধী একাধিক কার্যক্রম পরিচালনা করার অভিযোগ রয়েছে। বর্তমানে তার নামে আইসিটি মামলা চলমান। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবি আই এর এস আই জানান এই আবির ও তার পরিবার পুরোটাই সরকার বিরোধী কাজে লিপ্ত থাকার সত্যতা পাওয়া গেছে।

তিনি বলেন, তার সকল রেকর্ড কোর্টে প্রেরন করা হয়েছে। বোমারু রাব্বানীর পেছনে যারা রয়েছে তাদের রেকর্ড খুঁজতে মাঠে কাজ করছে আইন প্রয়োগকারী সংস্থা। বোমারু রাব্বানী নিজ বাড়িতে বোমা সহ আটক হয়ার পুর্বে ২০১৩ সালের দিকে অক্টোর মোড় এলাকার বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জব্বারের ভাইয়ের বাড়িতেও বোমা হামলা করেন এই বোমারু রাব্বানী। এমন আতংকবাজ নাশকতা মামলার অন্যতম আসামি রাব্বানীর অপরাধের সকল শেকড় উপড়ে ফেলার দাবি করেছেন সুশীল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button