ঈশরদীরাজশাহীরাজশাহীর সংবাদ

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে নির্বাচিত হলেন সভাপতি ও সাধারন-সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস সভাপতি এবং সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। গতকাল বুধবার রাত ১০:৩০ মিনিটে কাউন্সিলর প্রত্যেক্ষ ভোট শেষে ঘোষিত ফলাফলে এই তথ্য প্রকাশ করা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনের তদারকিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস গরুর গাড়ি প্রতীক নিয়ে ১৮২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর মেয়র ইছাহক আলী মালিথা ঘোড়ার গাড়ি প্রতীক পেয়েছেন ১১২ ভোট। ছাতা প্রতীক পেয়েছেন, অ্যাড. আক্তারুজ্জামান মুক্তা ৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মাছ প্রতীক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু ১৭৬ ভোট পেয়েছেন, আবুল কালাম আজাদ মিন্টু ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তথ্য ও ঘোষণা উপ কমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এর পুত্র সাকিবুর রহমান শরীফ সাইকেল প্রতীক পেয়েছেন ১২৫ ভোট।

ত্রি-বার্ষিক সম্মেলনে সকালে প্রথম অধিবেশনের পর বিকেলে ঈশ্বরদীস্থ সুগারক্রপ গবেষণা ইনিস্টিউট মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এই সময় কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতারা সমঝোতার মাধ্যমে সমন্বয় করে কমিটি নেতা নির্বাচনের প্রস্তাব দিলেও শেষ পর্যন্ত কাউন্সিল ভোটে গড়ায়।

কাউন্সিল অধিবেশনের সভাপতিত্ব করেন জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। কাউন্সিল পরিচালনা করেন পাবনা সদরের এমপি গোলাম ফারুক প্রিন্স। ঈশ্বরদী ও আটঘরিয়ার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি মহোদয় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button