রাজশাহীরাজশাহীর সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাবিতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন রাসিক মেয়র

মোঃ রাজন ইসলামঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক মেয়র। তিনি বেলুন উড়িয়ে এবং বৃক্ষরোপণ করে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর সারাটা জীবন বাঙালি, বাঙালি, আমার বাঙালি করে গেছেন, বাংলার মানুষকে ভালোবেসেছেন। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বাঙালি জাতি মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করে মহান স্বাধীনতা। বঙ্গবন্ধু মানুষকে স্বাধীনতা দিয়েছেন, আর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে গড়ছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বে বিস্ময়। তাইতো আজকে প্রধানমন্ত্রীর জন্মদিন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে সাড়া দেশের মানুষ পালন করছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর সুলতান উল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মোঃ জাকারিয়া এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল আলম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, স্থানীয় কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং রাবি ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button