ঈশরদীপাবনারাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

নানা কর্মসূচীর মধ্য দিয়ে পাবনা ঈশ্বরদীর পৌর মেয়রের বাসার অফিসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

মুশফিকুর রহমানঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আজ দিবাগত রাত ১২.১ মিনিটে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন তাঁর নেতাকর্মীরা। ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথার নিজ বাড়িতে কর্মসূচিটি পালন করা হয়েছে।

ঈশ্বরদীর পৌর মেয়র এর বাসভবনের সামনের অফিসে আওয়ামী লীগ সংগঠনটির নেতাকর্মীরা কেক কাটার পাশাপাশি মনোমুগ্ধকর এক আতশবাজি আয়োজনের মধ্যে দিয়ে কর্মসূচি টি পালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঈশ্বরদী পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম গোলবার, পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান মুলাডুলি ইউনিয়ন পরিষদের মেম্বার জাহিদ হোসেন তারা মালিথা।

এসময় আরোও উপস্থিত ছিলেন ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন (রনি), পৌর যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সুমন সরকার, অপু, জনি, রুয়াদ বিশ্বাস, মুক্তার, রেজাউল, বাবু, মুরাদ, মেহেদী, আলিফসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানটি পালন করেন।

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাশেম গোলবার আলোচনায় বলেন, ৩ বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এগিয়ে যাবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম গোলবার হোসেন।

১৯৪৭ সালের এই দিনে শেখ হাসিনা গোপালগঞ্জের মধুমতী নদীবিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা ও স্বপ্নদর্শী এই নেত্রী ১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণের পর থেকে দীর্ঘ আন্দোলন ও সংগ্রামের মধ্য দিয়ে দলকে সুসংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয় এবং ২০১৪ সালে তৃতীয়বারের মতো নির্বাচনে জয়লাভ করে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি, খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ন, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানি ও বিদ্যুৎ, বাণিজ্য, আইসিটি এবং এসএমই খাতে এসেছে ব্যাপক সাফল্য।

এ ছাড়াও, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন রনি বক্তব্য দিয়ে বলেন, যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তিচুক্তি সম্পাদন, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিসহ জাতীয় জীবনের বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button