রাজশাহীরাজশাহীর সংবাদ

মাদক ও বোমারু রাব্বানীর সকল অপকর্ম খুঁজতে বিভিন্ন সংস্থা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মতিহার থানার চিহ্নিত বোমাবাজ নাশকতা মামলার আসামি বোমারু রাব্বানীর সকল অপকর্ম খুঁজতে মাঠে নেমেছে প্রশাসনের বিভিন্ন সংস্থার সদস্যরা। এরই মাঝে এই বোমারু রাব্বানীর একাধিক অপকর্মের আলামত সহ প্রাথমিক ভাবে সত্যতা পেয়েছেন বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।প্রশাসনের উপর মহলের একটি সুত্র জানান এই রাব্বানীর নাম পুর্বেই গোয়েন্দা সংস্থার রিপোর্টে রাষ্ট্রবিরোধী হিসেবে লিপি বদ্ধ করা রয়েছে। সুত্রটি বলেন চলমান সরকারের আমলে জাতীয় কোন নির্বাচনে এই রাব্বানীকে রাজশাহীতে থাকতে দেওয়া হয়নি।

জাতীয় নির্বাচনের এক সপ্তাহ পুর্বেই এই রাব্বানী তার নাশকতার সম্ভাবনা ময় বাহিনী নিয়ে রাজশাহী থেকে লাপাত্তা হয়েছে। যা পুর্বের রেকর্ড দেখলেই বেরিয়ে আসবে এর সত্যতা। একাধিক সুত্র মতে এই বোমারু রাব্বানী জামাত শিবিরের ভাড়াটিয়া হিসেবে কাজ করতেন রাজশাহী সহ প্রতিবেশী জেলাতে অর্থের বিনিময়ে সরকার বিরোধী কার্যক্রমে অংশ নিতেন এই বোমারু রাব্বানী।

বোমারু রাব্বানীর সাথে রয়েছে মাদকের একটি বড় চক্র যারা দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহ করে মোটা অর্থের মালিক করেছেন এই বোমারু রাব্বানীকে। কিছুদিন পুর্বে মাদকের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে কাপাশিয়ায় একটি মামলা ও হয়েছিল এই বোমারু রাব্বানীর নামে। পরে সেটি মিমাংসা করে নেন দেন দরবার করে।মতিহার থানা এলাকায় একটি মেয়েকে নিজের স্ত্রীর পরিচয় দিয়ে একজন শিক্ষকের বাসায় ভাড়া রেখেছেন এই বোমারু রাব্বানী। সেই বাড়ি ওয়ালা শিক্ষক জানান আমি জীবনের ভয়ে এই রাব্বানীকে রুম ভাড়া দিয়েছি।তিনি বলেন রাব্বানী শুধু গভীর রাতে আসত আমার বাসায় এসে দুই এক ঘন্টা সেই মেয়ের সাথে রাত কাটিয়ে আবার চলে যেত। নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিলেও সে কোন বিয়ের কাগজ দেয়নি বাড়ি ওয়ালা শিক্ষকের হাতে।

কাজলা অক্টোর মোড় এলাকার একাধিক নব নির্মিত বাড়ির মালিকের নিকট চাঁদা গ্রহন করত এই বোমারু রাব্বানী। বাড়ি মালিকদের অভিযোগ আমরা জানি এই রাব্বানী একজন ভয়ংকর প্রকৃতির লোক তার নামে ১২টির উপর মামলা চলমান আবার নিজেকে সাংবাদিক পরিচয় দেন এমন আতংকে আমরা কিছুই বলতে পারিনা।কিছুদিন যাবত এই বোমারু রাব্বানী মুল ধারার গনমাধ্যম কর্মীদের নামে বিভিন্ন জায়গায় বদনাম ছড়াচ্ছে এমন ঘটনায় রাজশাহীর মুল ধারার সাংবাদিকেরা এক হয়ে এই বোমারু রাব্বানীকে প্রতিহত করার পরিকল্পনা করতেই এই বোমারু রাব্বানী ও তার মাদক সিন্ডিকেটের সদস্যরা রাজশাহী মডেল প্রেসক্লাবে হামলা করে ক্লাবের সাধারণ সম্পাদক সহ তিন জন সাংবাদিক কে গুরুতর আহত করেন। এই নিয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলা করলে পুলিশ বোমারু রাব্বানীকে আটক করেন। তবে বোমারু রাব্বানীর মাদক সিন্ডিকেটের সদস্যরা গ্রেপ্তার না হয়ায় নিরাপত্তা হীনতায় রয়েছেন মামলার বাদির পরিবার

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button