রাজশাহীরাজশাহীর সংবাদ

অটোরিক্সার ধাক্কায় আহত শিশুর প্রতি মানবিক সাহায্য পথচারীর

নিজস্ব প্রতিবেদকঃ

আজ সোমবার ২৭ সেপ্টেম্বর আনুমানিক সময় দুপুর ১:৩০ মিনিটে রাজশাহীর তালাইমারি নর্দানমোড় এলাকায় অটোরিক্সার সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় রিয়া (৮) নামের একটি শিশু।

জানা যায়, বরফ ওয়ালার ঝুনঝুনির শব্দ পেয়ে বাসা থেকে বের হয়ে আসে শিশুটি। রাস্তায় আসার পর রাস্তার একপাশ থেকে অন্যপাশে পার হতে গিয়ে অটোরিক্সার সাথে ধাক্কা লাগে তার। দেখা যায়, শিশুটি অটোরিক্সার নিচে পড়ে রয়েছে এবং তার বাম পাঁ ভেঙ্গে যায় । এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে মারাত্নক আঘাত লাগে।

সে সময়, ঘটনাস্থলে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়নের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা এবং সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ রাজশাহী জেলা কমিটির জনসংযোগ ও প্রচার সম্পাদক আলিফ আনোয়ারুল। ঘটনাটি দেখে থেমে থাকতে পারেননি তারা। তাদের নিজের গুরুত্বপূর্ণ কাজকে উপেক্ষা করে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

প্রায় ঘন্টা খানেক পরে ছুটে আসেন শিশুটির মা ও আত্নীয় স্বজন। জিজ্ঞাসাবাদ করে জানা যায়, শিশুটির নাম নুসরাত জাহান রিয়া, পিতার নাম সাকিল হোসেন, গ্রাম বিনোদপুর (মির্জাপুর)। বাবা কাঠমিস্ত্রীর কাজ করেন। শিশুটি মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ১ম স্থান অধিকারী কৃতীছাত্রী।

বর্তমানে সে রামেক হাসপাতালের ১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তবে, সবচেয়ে বড় মানবতার পরিচয় দিয়েছেন পথচারী মহিদুল ইসলাম মোস্তফা। পরিবারের খোঁজ খবর নিয়ে তিনি জানতে পারেন, বাচ্চাটির পরিবার খুবই দরিদ্র। তাই বাচ্চটির সকল চিকিৎসার ব্যয়ভার বহন করেন তিনি নিজেই এবং বাচ্চাটির পরিবারকে নগদ ৫০০০ টাকা দিয়ে সহযোগিতাও করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button