রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীর সরকার বিরোধী ভয়ংকর সন্ত্রাসী রাব্বানীকে গ্রেপ্তারের দাবি

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মতিহার থানার তালিকা ভুক্ত সন্ত্রাসী ও সরকার বিরোধী হিসেবে বহুল পরিচিত মাসুদ রানা রাব্বানী ১৯৯৫ সাল থেকেই রাজশাহীর জামাত বিএনপির ক্যাডার হিসেবে কাজ করছেন। এরই মাঝে তার নামে ৩ ডজনেরও বেশী মামলার সন্ধান মিলেছে গনমাধ্যম কর্মীদের নিকটে।

রাজশাহী নগরীর মতিহার থানার অক্টোর মোড় নামক স্থানে রাজশাহীর সময় নামক একটি ভুয়া অনলাইন পোর্টাল খুলে রাজশাহীর চিহ্নিত মাদক ব্যবসায়ীদের নিয়ে এখন গড়ে তুলেছেন অপরাধ রাজ্য। তার এই অপরাধ রাজ্যের রঙ্গলীলায় অপরাধীদের সাথে যোগ হচ্ছেন কিছু জামাত বিএনপির চিহ্নিত কথিত সাংবাদিক। তাদের নামে রয়েছে সরকার বিরোধী কয়েক ডজন অভিযোগ।

রাব্বানীর সন্ত্রাসী কর্মকাণ্ড সরকার বিরোধী কর্মকাণ্ডের প্রকাশ্য প্রতিবাদ করায় রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তার হামলার শিকার হয়েছেন। রাব্বানীর বিভিন্ন অপকর্ম নিয়ে তার মামলার সংখ্যা জানতে চেয়ে ২১ তারিখ সন্ধ্যায় আরএমপির মতিহার থানার পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক সহ মডেল প্রেসক্লাবের সদস্যরা।

সেখানে রাব্বানীর নামে বিভিন্ন সময় হওয়া মামলার তালিকা বেরিয়ে আসে। বেরিয়ে আসে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়রের গাড়িতেও একসময় হামলা করেছিলেন এই রাব্বানী। সেই মামলাটিও আদালতে চলমান রয়েছে। রাব্বানীর নামে ১২ টির উপর মামলা চলমান রয়েছে। তার ভেতর ১ টি জননিরাপত্তা মামলায় ৫ বছরের সাজাও হয়েছিল।

No description available.

এমন অনুসন্ধানের খবরের ঘটনা শুনে রাব্বানী তার সন্ত্রাসী দল নিয়ে গতকাল ২২ তারিখ রাত ৮.০০ টার সময় রাজশাহী মডেল প্রেসক্লাবে হামলা করেন। এ সময় মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য শিবলী সাদিক মিলন, মডেল প্রেসক্লাবের সদস্য মেহেদী হাসান গুরুতর আহত হন।

রাব্বানীর বাসের হেলপার বিশাল ও মাদক ব্যবসায়ী কাচু সহ কয়েক জনকে চিনতে পারেন আহত সাংবাদিকরা।

এমন ঘটনায় রাতেই এক বিজ্ঞপ্তি দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব ও মাদক বিরোধী সংগঠন। তারা বলেন, এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহন না করলে সাংবাদিকসহ মাদক বিরোধী সংগঠনের সদস্যরা মাঠে নামবে।

রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু ও এশিয়ান টিভির শান্ত বলেন, রাতেই পুলিশ কমিশনারকে বিষয়টি অবগত করা হয়েছে। শীঘ্রই আরো পদক্ষেপ গ্রহন করবে সাংবাদিকরা। রাজশাহীর একাধিক সিনিয়র সাংবাদিক গনমাধ্যম কর্মীদের বলেন, এই রাব্বানীর অত্যাচারে সাংবাদিক সমাজ অতিষ্ঠ। তার চাঁদাবাজির খবর নিয়ে রাজশাহী সাংবাদিকসহ সুশীল সমাজ অতিষ্ঠ।

মাসুদ রানা রাব্বানী ও তার সন্ত্রাসী বাহিনীকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button