রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে নারী ভিকটিম উদ্ধার, আটক হলেন অপহরণকারী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে অপহরণকৃত এক নারী ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। আটককৃৃত আসামী হলেন- মোঃ মোহর আলী(৩৪)। তিনি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে।

ঘটনা সূ্ত্রে জানা যায়, রাজশাহী মহানরগীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়া পাড়া গ্রামের মোঃ আজিবর রহমানের ছেলে মোঃ সুমন আলী কাশিয়ডাঙ্গা থানায় জানান যে, তার বোন মোসাঃ রোকিয়া বেগম(ছদ্মনাম) ২২ স্বামীর সাথে মনোমালিন্যের জেরে বাবার বাড়ীতে চলে আসে এবং প্রায় ৩ মাস যাবৎ সেখানে বসবাস করছিলো।

গত ১৪ সেপ্টেম্বর তার বোন মোসাঃ রোকিয়া বেগম (ছদ্মনাম) ও রুবিয়া (ছদ্মনাম) ১৫ নিখোঁজ হয়। এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়। উক্ত নিখোঁজ জিডির প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুল ইসলামের নির্দেশে অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম সুমন আলীর নিখোঁজ হওয়া ২ বোনকে উদ্ধারে অভিযানে নামে।

আজ ২২ সেপ্টেম্বর কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাটাখালী থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে আসামী মোঃ মোহর আলীকে গ্রেফতার এবং ভিকটিম মোসাঃ রোকিয়া বেগম ও তার বোনকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ভিকটিমকে জিজ্ঞাসাবাদ শেষে তিনি বলেন, গত ১৪ সেপ্টেম্বর রাত ৯.০০ টায় আদাড়িয়া পাড়া মোড় হতে আসামী মোঃ মোহর আলী বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে অপরহরণ করে। অপহরণ করার সময় তার সাথে ছোট বোন থাকায় তাকেও নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button