ঈশরদীসংবাদ সারাদেশ

সুষ্ঠু বিচারের দাবীতে ঈশ্বরদীতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

ঈশ্বরদী প্রতিনিধিঃ

সহোদর ভাইসহ চাচাত ভাই নুরুল ইসলাম ও সোবহানের অত্যাচার, নির্যাতন ও হুমকি-ধামকি প্রদানের প্রতিবাদে, সুষ্ঠু বিচার প্রাপ্তি ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের জন্য ঈশ্বরদীতে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার রাত ১০.০০ টায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে নির্যাতিত ছোট বোন, অপর সহোদর ভাই ও ভাবী এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সম্মেলনে বক্তব্য রাখেন, ঈশ্বরদীর চরসাহাপুরের মোছাঃ তাসলিমা বেগম ও তার স্বামী নুরুজ্জামান বিশ্বাস এবং মোছাঃ পারুল বেগম।

বক্তারা অভিযোগ করেন, সোবহান ও নুর ইসলাম দীর্ঘদিন ধরে তাদের পরিবারের ওপর অমানুষিক অত্যাচার-নির্যাতন, হুমকি-ধামকি ও বাড়িতে মাদকদ্রব্য রেখে তাদের ফাঁসানোর হুমকি দিয়ে আসছে। তাদের ক্রয়কৃত জমিতে আবাদ করতে দিচ্ছেনা । নিজ জমিতে ঘর তৈরিতেও বাধা দিচ্ছে তারা। এসব বিষয় স্থানীয় মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে জানানোর পরেও তারা এ বিষয়ে কোন পদক্ষেপ নিতে পারেননি অভিযুক্তদের হুমকি-ধামকি ও খারাপ আচরণের কারণে।

এসব অভিযোগের বিষয়ে ঈশ্বরদী থানায় পৃথক অভিযোগ করা হয়েছে। থানা পুলিশ তাদেরকে নির্যাতন করতে নিষেধ করার পরও অভিযুক্তরা নির্যাতন বন্ধ করেনি বলে জানান তারা। শুধু তাই নয়, উক্ত সোবহান বিশ্বাস তাদের বাড়ির নিকটস্থ মাঠে কাজ করতে যাওয়ার সুযোগে রান্নাঘরে ঢুকে ভাতের পাতিলে থাকা ভাতের মধ্যে বিষ মিশিয়ে তাদেরকে হত্যা করার চেষ্টা করে।

বক্তারা আরও বলেন, তারা এতই হীনমনের মানুষ যে, আমার মেয়ে লামিয়াকে কবিরাজ পড়ানো মিষ্টি খাওয়ানো হয়েছিল । যে কারণে সে দীর্ঘদিন অসুস্থ থাকে। এ ছাড়াও ১৭ বছর আগে আড়াই কাঠা জমি রেজিষ্ট্রি করে দেওয়ার শর্তে নগদ ৪০ হাজার টাকা নিয়েও অদ্যবধি জমি রেজিস্ট্রি করে না দিয়ে বরং নানাভাবে আমাদেরকে নাজেহাল করেছে। এমনকি পারুলের ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমিও জোরপূর্বক রেজিস্ট্রি করে নেওয়ার জন্য আমাদেরকে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button