সংবাদ সারাদেশ

কুমিল্লায় অন্তর্দৃষ্টি ফাউন্ডেশন সেচ্ছাসেবীদের সম্মাননা প্রদান

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা জেলার সর্বাধিক পরিচিত পার্ক ফানটাউনে গত শনিবার অনুষ্ঠিত হয় অন্তর্দৃষ্টি ফাউন্ডেশন সেচ্ছাসেবীদের সম্মাননা প্রদান ও মিলন মেলা। উক্ত অনুষ্ঠানটি শুরু হয় পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আবু ছালেক, মোঃ সেলিম রেজা সৌরভ (প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সোনার বাংলা কলেজ, কুমিল্লা) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম রুবেল হোসেন, আনিছুর রহমান, ইঞ্জিঃ ইয়াছিন আরাফাত রনি, মোঃ মেহেদী হাসান এবং মোঃ আবুল কালাম। উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ইফতেখার হোসেন রুবেল।

অনুষ্ঠানে ২০২১-২২ সাল পর্যন্ত ২৫ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উক্ত নতুন কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন রেবেকা সুলতানা, সিনিয়র সহ সভাপতি হিসেবে রয়েছে আরিফ খান জয়, সহ সভাপতি হিসেবে রয়েছেন রাসেল সরকার এবং সাধারন সম্পাদক হিসেবে আছেন শাওন আহম্মেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানটি যাদের অক্লান্ত পরিশ্রমে পূর্ণতা পেয়েছে, তাদের মধ্যে অন্যতম হলেন রেবেকা, রাসেল, শাওন, মেহেদী, রাব্বি ও রনি ইত্যাদি । অনুষ্ঠানে প্রায় ১৫০ জনের উপস্থিতিতে সে সময় সকল সেচ্ছাসেবীর হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন পদ অনুযায়ী সম্মাননা ক্রেস্। অনুষ্ঠানে রেবেকা সুলতানা তার বক্তব্যের মাধ্যমে পরিষ্কার করেন, এ সংঘটনের একমাত্র উদ্দেশ্য মানবতার কাজ করা, আমরা চাই সবাই যেন আমাদের কাছ থেকে মানবিক সাহায্য পায়, আমরা সেচ্ছায় রক্ত দান করে মানবসেবা করতে চাই। তাই উক্ত সংগঠনের সবাই বলেন যদি হই রক্ত দাতা জয় হবে মানবতা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button