ঈশরদীসংবাদ সারাদেশ

সাংবাদিক এস এম রাজাকে দৈনিক দেশ প্রতিদিন পত্রিকা উপহার দেন

মোঃ মুশফিকুর রহমানঃ

ঢাকা থেকে প্রকাশিত প্রথম সারির বহুল আলোচিত দৈনিক দেশ‌ প্রতিদিন পত্রিকার‌ ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মোঃ জাহিদুল ইসলাম (নিক্কন) আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ৩.০০ ঘটিকার সময় দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলাউদ্দিন রায়হান মেইল বার্তায় স্বাক্ষরিত নিয়োগপত্রসহ আইডি কার্ড হস্তান্তর করেন।

পরবর্তীতে ঈশ্বরদী সপ্তাহিক জংসন পত্রিকা অফিস কার্যালয়ে এলে ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং সিনিয়র সাংবাদিক, কবি, কলামিষ্ট, গীতিকার সরকার সমাজ সেবক, সংগঠক শিল্পী সুফী সাধক গুরুজি মোঃ এস এম রাজা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলাপ আলোচনা শেষ হলে দৈনিক দেশ প্রতিদিন পত্রিকা সংবাদিক মোঃ জাহিদুল ইসলাম নিক্কন গুরুজি এস এম রাজা কে পত্রিকাটি উপহার দেন। সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম (নিক্কন) দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার পাশাপাশি “দৈনিক দেশ সেবা পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত রয়েছেন।

দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় দৈনিক দেশ প্রতিদিন সম্পাদক প্রকাশকসহ কর্মরত সকল সাংবাদিককে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পাঠক মহলসহ শুভাকাঙ্খীদের সহযোগিতা কামনা করেন এই সাহসী সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম নিক্কন। সেই সাথে পাবনা ঈশ্বরদীর হালচিত্র দৈনিক দেশ প্রতিদিন পত্রিকায় তুলে ধরতে জেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন মোঃ জাহিদুল ইসলাম নিক্কন। মোঃ জাহিদুল ইসলাম (নিক্কন) পাবনা জেলাতে দীর্ঘ দিন ধরে সাংবাদিকতার সাথে যুক্ত থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছেন। তিনি দৈনিক দেশ সেবা পত্রিকার স্টাফ রির্পোটার হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন, অন্যদিকে দেশের বিভিন্ন অনলাইন পোর্টালে পাবনা জেলা প্রতিনিধি হিসাবেও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি সাপ্তাহিক জংসন পত্রিকার সম্পাদক এস এম রাজা কে আরও বলেন, আমি আপনাদের পাশে থেকে নিঃস্বার্থে কাজ করে যেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলা সংবাদ, সংবাদ ভূমি, জী-টুয়েন্টিফোর, তৃনমুল বাণীর স্টাফ রির্পোটার, ও যমুনা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি মোঃ মুশফিকুর রহমানসহ সকল সহকর্মীদের অনুপ্রেরণায় আজ আমি একটি প্রথম সারির দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি হিসাবে নির্বাচিত হওয়ায় সকলকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। ইতোমধ্যে তিনি পাবনা জেলার একজন সৎ, সাহসী, বলিষ্ঠ ও নির্ভীক কলম সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এস এম রাজা বলেন আমরা তার আরো উত্তরোত্তর সফলতা কামনা করি তিনি যেন সাংবাদিকতা পেশায় আরো অনেক দূর এগিয়ে যেতে পারে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button