বিনোদনরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

বলিউড সিরিজে জয়া, সঙ্গী হচ্ছেন বিখ্যাত অভিনেতা

বিনোদন ডেস্কঃ

২০০৪ সাল থেকে বাংলাদেশে এবং ২০১৩ সাল থেকে এপার-ওপার দুই বাংলায়ই সমানভাবে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। এবার পা রাখতে যাচ্ছেন বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডেও। সবকিছু ঠিক থাকলে নতুন বছরেই একটি হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। সেখানে তিনি অভিনয় করবেন বলিউডের বিখ্যাত একজন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে।

নাম ঠিক না হওয়া এই সিরিজটি পরিচালনা করবেন সায়ন্তন মুখোপাধ্যায়। জয়ার অভিনয়ের ব্যাপারটা সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি। আরও বলেছেন, আগামী বছর ক্যামেরাবন্দি করবেন তার প্রথম রাজনৈতিক ওয়েব সিরিজ। যার পটভূমিকায় থাকবে ১৯৬৭ সালের নকশালবাড়ি আন্দোলন। তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি ও ইংরেজি এই ৩ টি ভাষায় নির্মিত হবে সিরিজটি।

পরিচালক বলেন, এখানেই চারু মজুমদারের চরিত্রে থাকবেন নওয়াজবুদ্দিন সিদ্দিকী। তার স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় দেখা যাবে জয়াকে। সিরিজে রুণু গুহ নিয়োগীর চরিত্রে থাকবেন ‘আদালত’ অনুষ্ঠানের ‘কেডি পাঠক’ খ্যাত অভিনেতা রণিত রায়। এছাড়া কলকাতা থেকে ‘ফেলুদা’ খ্যাত সব্যসাচী চক্রবর্তীরও থাকার কথা রয়েছে। তাকে দেখা যাবে তৎকালীন মুখ্যমন্ত্রী প্রয়াত সিদ্ধার্থ শঙ্কর রায়ের ভূমিকায়। শাশ্বত চট্টোপাধ্যায় অভিনয় করবেন চারু মজুদারের অন্যতম সঙ্গী কানু সান্যালের চরিত্রে। এছাড়া, জ্যোতি বসুর চরিত্রের জন্য ভাবা হয়েছে ২ বলিউড অভিনেতা পরেশ রাওয়াল এবং বোমান ইরানি।

প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী ৩ টি পর্বে দেখানো হবে এই রাজনৈতিক ওয়েব সিরিজ। প্রথম পর্বে থাকবে ১৯৪৭-১৯৭২ সাল, দ্বিতীয় পর্বে থাকবে ১৯৭২-১৯৯০ সাল এবং শেষ পর্বে থাকবে তার পরের সময় থেকে বর্তমান প্রেক্ষাপট পর্যন্ত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button