Uncategorized

নওগাঁর মান্দায় বৃদ্ধার মরদেহ উদ্ধার, আটক হলেন পুত্রবধূ

নওগাঁ প্রতিনিধিঃ

গতকাল সোমবার ১৩ সেপ্টেম্বর নওগাঁর মান্দায় শোবার ঘরে খাটের নিচ থেকে আকলিমা বেগম (৭০) নামে এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত ৮.০০ টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুল্লাবাদ গ্রাম থেকে উদ্ধার করা হয় তার লাশ।

আকলিমা বেগম ঐ গ্রামের মৃত নুর উদ্দিনের স্ত্রী। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পূত্রবধূ লাইলি বেগমকে আটক করেছে পুলিশ। তিনি পুলিশকে বলেন, আমার স্বামী আজিজুল ইসলাম ঢাকায় মাইক্রোবাস চালান। বাড়িতে আমি একাই থাকি। বৃহস্পতিবার বাবার বাড়ি(জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মানিকগ্রামে) বেড়াতে যাওয়ার সময় বাড়ি পাহাড়া দেয়ার জন্য শাশুড়ি আকলিমা বেগমকে রেখে যাই। গতকাল সোমবার বেলা ১১.০০ টার দিকে বাড়ি ফিরে দরজা তালাবদ্ধ দেখে আশপাশের বাড়িতে শাশুড়ির খোঁজ করতে থাকি। তাকে না পেয়ে সন্ধ্যার দিকে দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে শাশুড়িকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই।

নিহতের বড় ছেলে আবুল কাসেম বলেন, মা আকলিমা বেগম ছোটভাই আবু তালেবের বাড়িতে থাকেন। মেজো ভাই আজিজুল ইসলামের স্ত্রী লাইলি বেগম বাড়ি পাহাড়া দেওয়ার জন্য তার মাকে রেখে বাবার বাড়িতে বেড়াতে যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার পুত্রবধূ লাইলি বেগমকে আটক রাখা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button