ঈশরদীপাবনাসংবাদ সারাদেশ

জল্পনার অবসান ঘটিয়ে ঈশ্বরদীতে পৌর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

মোঃ মুশফিকুর রহমানঃ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পাবনার ঈশ্বরদীতে গতকাল সন্ধ্যা সাতটায় ঈশ্বরদী রেলগেট জাকারিয়া এন্টারপ্রাইজ অফিসে, ঈশ্বরদী পৌর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে এবং সকল বিষয় নিয়ে আলোচনা করেন, আলোচনা শেষে ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি করে ঘোষণা দেন।

৩ মে যুবদলের কেন্দ্রীয় ঘোষিত মোঃ জাকির হোসেন জুয়েলকে আহ্বায়ক, সদস্য সচিব শাজেদুজ্জামান ও জিতুকে কমিটি ঘোষণা দেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল। স্বাক্ষরিত একটি কমিটি ঘোষণা দেয় কেন্দ্রীয় কমিটি, তার কিছুক্ষণ পর এই কমিটিতে জাকির হোসেন জুয়েলকে রেখে ঈশ্বরদীর কেন্দ্রীয় ব্রিডার এর হস্তক্ষেপে আবারও একটি পৌর যুবদলের কমিটি ঘোষণা দেন। আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, প্রতীক কে সদস্য সচিব করে কমিটি ঘোষণা দেন, পারে এই কমিটি থেকে আহ্বায়ক জাকির হোসেন জুয়েল সহ কমিটির ২৫ জন সদস্য পদত্যাগ করেন।

এই অবস্থায় পদত্যাগ কমিটির সদস্যরা কেন্দ্রীয় ঘোষিত কোন প্রোগ্রাম ও যুবদলের রাজনৈতিক অগ্রগতি দেখাতে পারেননি। দীর্ঘদিন পরে ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য সচিব জাকারিয়া পিন্টুর নেতৃত্বে, ৩ মে কেন্দ্রীয় ঘোষিত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত যে কমিটি কেন্দ্রীয় যুবদল দিয়েছিলেন সেই কমিটির সদস্যদের নিয়ে আলোচনা করে ঈশ্বরদী পৌরসভার নয়টি ওয়ার্ড যুবদলের নেতাকর্মীদের নিয়ে পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি ঘোষণা দেন, ঈশ্বরদী পৌর যুবদল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button