রাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

কাটা গলা নিয়েই দুর্বৃত্তদের হাত থেকে পালানোর চেষ্টা যুবকের

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার গাবতলীতে ইব্রাহীম নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকালে বগুড়ার শজিমেক হাসপাতালে মৃত্যু হয় তার। গতকাল সোমবার মধ্যরাতে কাটা গলা নিয়েই দুর্বৃত্তদের হাত থেকে দৌড়ে পালানোর চেষ্টা করেন তিনি। স্থানীয়দের খবরে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

নিহত ইব্রাহীম হলেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি বগুড়ার শেরপুর উপজেলার একটি চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় শেরপুর থেকে চাতাল যাওয়ার উদ্দেশ্যে মালিকের মোটরসাইকেল নিয়ে বের হন ইব্রাহীম। মধ্যরাতে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের ঐ পরিত্যক্ত ইটভাটায় তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ঐ সময় কাটা গলা নিয়েই দৌড়ে পালানোর চেষ্টা করেন ইব্রাহীম। এক পর্যায়ে, ইটভাটা সংলগ্ন রাস্তায় পড়ে যান তিনি। স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং গুরুতর অবস্থায় তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে আজ সকাল ৬.০০ টার দিকে তার মৃত্যু হয়।

গাবতলী মডেল থানার ওসি মো. জিয়া লতিফুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোন মামলা করা হয়নি। তবে, ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত ও আটক করার চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button