রাজনীতিরাজশাহীর সংবাদ

রাজশাহীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ জন

স্টাফ রিপোর্টারঃ

গতকাল রবিবার ২:৩০ মিনিটে র‌্যাব ৫ রাজশাহী ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন নাদিরাবাদ গ্রামস্থ বেইলী ব্রীজের পশ্চিশ দক্ষিণ দিকে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে ৩৯.১ কেজি চোলাই মদ, ১ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ডসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আসামী মোঃ সলেমান গোমস্তাপুর থানার নাদিরাবাদ গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন নাদিরাবাদ গ্রামস্থ বেইলী ব্রীজের পশ্চিশ দক্ষিণ দিকে পাকা রাস্তার নিচে আটককৃত আসামী মোঃ সলেমান বসতবাড়ীর পূর্বমূখী মেঝে পাকা টিনের ঘরের ভিতর চোলাই মদ নিজ হেফাজত ও দখলে রেখে বিক্রয় করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে একই তারিখ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন নাদিরাবাদ গ্রামস্থ মেঝে পাকা টিনের ঘরের চতুর্দিকে ঘেরাও করে মূল গেট দিয়ে ভিতরে প্রবেশ করা মাত্রই বাড়ির ভিতর হতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল উক্ত বাড়ির ভিতরেই তাকে আটক করা হয়। আসামী মোঃ সলেমান এর বসতবাড়ীর ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩৯.১ লিটার দেশীয় চোলাই মদ (যার প্রতি লিটারের মূল্য ৫০০ টাকা হিসাবে ৩৯.১ লিটারের মূল্য অনুমান ১৯,৫৫০ টাকা) উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে, সে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য চোলাইমদ সংক্রান্তে কোন প্রকার বৈধ লাইসেন্স প্রদর্শন করতে পারে নি এবং সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য চোলাইমদ অবৈধভাবে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার বিভিন্ন এলাকায় অবৈধভাবে বিক্রয় করে আসছে।

আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button