Uncategorized

জামিনে মুক্তি পেলেন সাবেক ছাত্রলীগ নেতা

মুশফিকুর রহমানঃ

পাবনা বিচারিক আদালত থেকে জামিন পেলেন ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুঝ। জামিন পাওয়ায় তাকে অভিনন্দন জানান ঈশ্বরদী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ছাত্রলীগ নেতা অবুজ কে অভ্যর্থনা জানাতে জেল গেটে অনেক নেতাকর্মী বিকেল থেকেই ভীড় করতে থাকেন। গতকাল রবিবার ১২ সেপ্টেম্বর বিকাল ৪.০০ টায় পাবনা কারাগার থেকে ১৩ দিন পর তিনি মুক্তি পেলে প্রায় ১০০০ হোন্ডার শোডাউনে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে অভ্যার্থনা জানান।

উল্লেখ্য, গত ২৯ আগষ্ট পাবনা বিচারিক আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ বিচারক তার জামিন  নামনজুর করে তাকে কারাগারে প্রেরণ করেন। এ দিকে, আদালত ছাত্রলীগ নেতা অবুজকে কারাগারে প্রেরণ করলে, ঈশ্বরদীর যুবলীগ, ছাত্রলীগ সাধারণ নেতা কর্মীদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় একই সঙ্গে তাকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন মামলায় কারাগারে প্রেরণ করায় তার অনুসারীরা নিঃশর্ত মুক্তির দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম সোস্যাল মিডিয়ায় ও রাজপথে প্রতিবাদের ঝড় তোলেন।

গতকাল রবিবার সকালে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করলে, ঈশ্বরদী আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারন মানুষের মধ্যে আনন্দ উল্লাসের সৃষ্টি হয়। এদিকে, জেল থেকে মুক্তি পাওয়ার পর অবুজকে নিয়ে নেতা-কর্মীরা আনন্দ মিছিল করে ঈশ্বরদী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন এবং স্লোগানে স্লোগানে চারিদিক মুখরিত করে তোলেন।

ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুঝ জেল থেকে মুক্তি পেয়ে পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর সাথে তিনি দেখা করলে, তারা তাকে ফুল দিয়ে বরণ করেন, একইভাবে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মী তাকে অভিনন্দন জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button