রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে নাশকতা মামলায় জড়িত ১ জামায়াত সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার আসামী জামায়াতের ১ সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামী হলেন রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম এলাকার মোঃ মহসিন মিয়ার ছেলে মোহাম্মদ ইয়াহিয়া (৪৩)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত ও সকল প্রকার নাশকতামূলক কর্মকান্ড নির্মূল করার লক্ষ্যে আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ১১ সেপ্টেম্বর রাত ২.০০ টায় ডিউটি চলাকালীন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানার নাশকতা মামলার আসামী জামায়াতের সক্রিয় সদস্য মোহাম্মদ ইয়াহিয়াকে বড় বনগ্রাম নামোপাড়া এলাকা হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী বলেন, তিনি জামায়াতের ১ জন সক্রিয় সদস্য। তিনি ও তাদের সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে ।

গ্রেফতারকৃত আসামীকে বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button