রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে ডিবির অভিযানে অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল শনিবার রাজশাহী মহানগরীতে ঢাকাগামী ১টি বাসে অভিযান পরিচালনা করে ২ টি বিদেশী পিস্তল, ম্যাগজিন, ৪ রাউন্ড গুলিসহ ১ ব্যক্তিকে আটক করেছে আরএমপি ডিবি। আটককৃত আসামী হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বগলাউড়ি (ডাক্তারপাড়া) গ্রামের মোঃ পাতু মন্ডলের ছেলে বশির আহম্মেদ (২২)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, অবৈধ অস্ত্র ও মাদক মুক্ত এবং সকল ধরনের চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার(ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতেৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ আব্দুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটা পরিবহন বাসে অবৈধ অস্ত্রের চালান যাচ্ছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের টিম গতকাল ১১ সেপ্টেম্বর রাত ১০.৪৫ মিনিটে কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করে। চাঁপাইনবাবগঞ্জের দিক হতে আসা ঢাকা মেট্রো-ব-১৪-৮৮৪০ একটা পরিবহন বাস কাশিয়াডাঙ্গা মোড়ে পৌঁছালে ডিবি পুলিশের ঐ টিম বাসটি থামানোর নির্দেশ দেয়। এর পর সোর্সের দেওয়া তথ্যমতে, ঘটনাস্থল বাসের যাত্রী আসামী বশির আহম্মেদ(২২) কে আটক করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি অবৈধ অস্ত্র পরিবহন করার কথা স্বীকার করেন। পরবর্তীতে, তার ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ২ টি অবৈধ বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলি সহ ২ টি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ছাড়া, দীর্ঘদিন যাবৎ তিনি অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছিলেন। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button