রাজনীতিরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

কুষ্টিয়ায় মামার বিয়েতে বেড়াতে এসে খালে ডুবে ১ শিশুর মৃত্যু

মোঃ মুশফিকুর রহমানঃ 

 

কুষ্টিয়া সদরে মামার বিয়ে খেতে গিয়ে খালের পানিতে ডুবে রিয়াদ গনি নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২ টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের খাস বোয়ালদহ (ঘোড়াই) গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বিয়ের আনন্দ উৎসবে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত শিশু রিয়াদ গনি কুষ্টিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের আড়ুয়াপাড়া ১ নং মসজিদ গলি এলাকার ওসমান গনির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে মায়ের সঙ্গে নানার বাড়ি যায় রিয়াদ। আগামী শুক্রবার তার মামার বিয়ে। বিয়ে উপলক্ষে রিয়াদের নানা বাড়িতে আনন্দ উৎসব চলছিল। শনিবার বেলা ১১ টার দিকে রিয়াদ তার খালাতো ও মামাতো ভাইবোনদের সঙ্গে খেলাধুলা করছিল। এক পর্যায়ে সে বাড়ির পাশের সিরাতুন নেছা স্কুলের সামনে কাটাজুলা খালের পানিতে পড়ে তলিয়ে যায়। খোঁজাখুঁজি করে সাড়ে ১১ টার দিকে অচেতন অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্বজনেরা কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের নানি রোমেছা খাতুন বলেন, রিয়াদ তার মামার বিয়ে খেতে এসে খালের পানিতে ডুবে মারা গেল। মামাতো ও খালাতো ভাইবোনদের সঙ্গে খেলাধুলা করতে করতে পানিতে পড়ে যায় রিয়াদ।

রিয়াদের বাবা ওসমান গনি বলেন, ওই খাল নিয়ে আমার আগে থেকেই ভয় ছিল। সকালে সতর্ক করে দিয়েছি রিয়াদের মামাকে। ফোনে বলেছিলাম, আমার ছেলের দিকে খেয়াল রাখতে। তবুও আমার ছেলে ওই খালে পড়ে মারা গেল।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন, সকালে খেলাধুলা করতে গিয়ে নানি বাড়ির পাশের খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button