ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদীতে ডিডিপির আয়োজনে সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ মুশফিকুর রহমান ঈশ্বরদী প্রতিনিধিঃ

 

মনোমুগ্ধকর আবৃত্তি ও সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো ঈশ্বরদীর স্বনামধন্য সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ডিডিপির নিয়মিত আয়োজন কবি কন্ঠে কবিতা পাঠ ও সংগীতানুষ্ঠান মাসিক সুরের মেলা।

গতকাল ১০ সেপ্টেম্বর রাতে ডিডিপির নিজস্ব কার্যালয়ে ডিডিপির চেয়ারম্যান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন সম্পাদক, সিনিয়র সাংবাদিক, কবি, কলামিষ্ট, গীতিকার, সুরকার, সমাজ সেবক, সংগঠক ও শিল্পী সূফি সাধক গুরুজি এস এম রাজার সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ও ঈশ্বরদী মহিলা কলেজের উপাধ্যক্ষ মোঃ ইসমাইল হোসেন ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজাপুর ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ রাশিদুল আওয়াল রিজভী।

বর্ণাঢ্য এই আয়োজনে যে সকল কবি ও শিল্পী আবৃত্তি ও সংগীত পরিবেশন করেন তারা হলেন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব রানা, ইলমাতুল ইসলাম রুপা, রাসেল মাহমুদ, নুরে আলম সিদ্দিক নাহিদ, খাজা রিপন চিশতি, মুনমুন আক্তার, ডাঃ ইউনুস আলী, মিঠুন হোসেন, হাসান আহমেদ, সুজন আলী, মনির হোসেন, বাউল আমজাদ হোসেন, বাউল সাঈদুল ইসলাম, বাউল আবুল কালাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button