ঈশরদীরাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

সিসি ক্যামেরার আওতায় আসছে পাবনার ঈশ্বরদী ও দাশুড়িয়া

মোঃ মুশফিকুর রহমান ঈশ্বরদী প্রতিনিধিঃ

কঠোর নিরাপত্তা নিশ্চিত করতে পর্যায়ক্রমে পুরো পাবনা জেলাকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম। আজ বৃহস্পতিবার দুপুর ১২.০০ টায় দাশুড়িয়া ট্রাফিক মোড়স্থ এলাকায় সিসি ক্যামেরার উদ্ধোধন অনুষ্ঠানে এ কথা বলেছেন তিনি।

দাশুড়িয়া বাজার ব্যবসায়ীদের সহযোগীতায় ১৭ টি সিসি ক্যামেরা স্থাপনের এই উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবসায়ীদের ধন্যবাদ জ্ঞাপন করে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, শুধু প্রধান সড়ক নয়, বাজারের প্রতিটি গলির মধ্যেও আপনারা সমন্বিত প্রচেষ্টায় ক্যামেরা স্থাপন করবেন। এতে করে আপনাদের লক্ষ লক্ষ টাকার সম্পদ নিরাপদে থাকবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশি সেবা মানুষের নিকটে পৌঁছাতে বাংলাদেশ পুলিশ বিট পুলিশিং সেবার মাধ্যমে সহজলভ্য করে তুলেছেন। আপনাদের যে কোন প্রকার সমস্যার কথা আমাদের বিট অফিসারকে অবহিত করনের মাধ্যমে আপনাদের আইনী সেবা গ্রহনের মধ্য দিয়ে সমাজকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে আমাদের সহযোগীতা করবেন। সকলকে উদ্দেশ্য করে তিনি বলেন, মনে রাখবেন বিট পুলিশ বাড়ী বাড়ী নিরাপদ সমাজ গড়ে। সিসি ক্যামেরা উদ্বোধনের পর মহিবুল ইসলাম দাশুড়িয়া ট্রাফিক মোড়ে ট্রাফিক পুলিশের জন্য সদ্য নির্মিত পুলিশ বক্স এর উদ্বোধন করেন।

দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদারের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান, ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম ডাবলু, ফিরোজ হোসেন বাকি, রফিকুল ইসলাম বকুলসহ সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button