খেলাধুলারাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

জয় দিয়ে সিরিজ শেষ করতে চায় টাইগাররা

স্পোর্টস ডেস্কঃ

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ জয় দিয়ে শেষ করতে চায় স্বাগতিক বাংলাদেশ। এমন লক্ষ্য নিয়ে আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টি-২০ খেলতে নামছে বাংলাদেশ।

আগামীকাল ১০ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪.০০ টায় শুরু হবে ম্যাচটি। চতুর্থ ম্যাচ ৬ উইকেটে জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজ জয়ের পাশাপাশি ৩-১ ব্যবধানে এগিয়েও আছে টাইগাররা।

আগামী ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর ওমান-দুবাইয়ে হবে বিশ্বকাপ। বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের আর কোন সিরিজ নেই। তবে বিশ্বকাপের এক সপ্তাহ আগে ওমানে কন্ডিশনিং ক্যাম্প করবে তারা। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম ম্যাচটি হবে বিশ্বকাপের আগে বাংলাদেশের শেষ আন্তর্জাতিক ম্যাচ। বিশ্বকাপের আগে দু’টি অনুশীলন ম্যাচ রয়েছে টাইগারদের। দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়াই সিরিজের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, সিরিজ জয় নিশ্চিতের পরেও জয়ের ধারা অব্যাহত রেখে ব্যবধান ৪-১ করতে চান। তিনি বলেন, এই সিরিজ জয়ের কৃতিত্ব টিম ম্যানেজমেন্ট ও ছেলেদের। আরো একটি সুযোগ আছে এবং আশা করছি দলগতভাবে ম্যাচটি জিততে পারব। বাংলাদেশের কাছে প্রথমবারের মত টি-২০ সিরিজ হারলো নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের অধিনায়ক টম লাথাম বলেন, আগামীকাল পঞ্চম এবং শেষ ম্যাচ জিতে ভালোভাবে সিরিজ শেষ করতে চান। চতুর্থ ম্যাচ শেষে লাথাম বলেন, শেষ ওভারে খেলাটি নিতে পেরে আমি সন্তুষ্ট। তিনি আরোও বলেন, আমরা দ্রুত উইকেট হারিয়েছি এবং লড়াই করাটা ছিল বেশ কঠিন। আশা করি শেষ ম্যাচে প্রায় নিখুত পারফরমেন্স দেখাতে পারবো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button