বাঘারাজশাহীরাজশাহীর সংবাদ

বাঘায় পুকুর থেকে মোটর সাইকেল আরোহীর লাশ উদ্ধার

বাঘা প্রতিনিধিঃ

আজ বুধবার সকালে রাজশাহীর বাঘায় উপজেলার হরিনা গ্রামের সাহাবুদ্দিনের পুকুর থেকে জুয়েল আলী ৩০ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বাঘা ফায়ার সার্ভিস ও পুলিশ। চারঘাটের পান্নাপাড়া গ্রামের বকবুল হোসেনের ছেলে জুয়েল আলী।

মোটর সাইকেল নিয়ে জুয়েল আলী আজ ভোর ৪ টার দিকে তেথুলিয়া টু হরিনা সড়ক দিয়ে তেথুলিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। সে হরিনা গ্রামের ফাঁকা স্থানে সাহাবুদ্দিনের পুকুর পাড়ে পৌছলে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পুকুরে পড়ে যায়। রাস্তায় চলাচলকারীরা তার মোটর সাইকেল পড়ে থাকতে দেখে ফায়াস সার্ভিস ও পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে এসে পুকুর থেকে লাশ ও মােটরসাইকেল উদ্ধার করে।  তার সাথে আরও কেউ ছিল কিনা বা পুকরে ডুবে আছে কিনা এ বিষয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসের দল প্রধান নুরুননবীর নেতৃত্বে সকাল ৭ টা থেকে সাড়ে ৯ টা পর্যন্ত আড়াই ঘন্টা অভিযান পরিচালনা করেন। তবে পরে এই আর কিছু পাওয়া যায়নি বলে তিনি নিশ্চিত করেন।

জুয়েলের বড় ভাই জহুরুল ইসলাম বলেন, আমার ছোট ভাই ভোর রাতে বাড়ি থেকে বের হয়ে তেথুলিয়ার দিকে যাওয়ার জন্য রওনা হয়। এর আগেও এই এলাকায় জবাই করা লাশ পাওয়া গেছে। তাই আমার ধারনা এটি হত্যাও হতে পারে। সুষ্্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি, এটি সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তারপরও তদন্ত করে দেখা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button