রাজশাহীরাজশাহীর সংবাদ

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সেবায় ফিরে এসেছে সুনাম

 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় যেন হয়ে উঠেছে সেবা প্রার্থীদের এক মাত্র বিশ্বস্ত স্থান। এই নির্বাচন কর্মকর্তার নিজ হাতে দেওয়া সেবা যেন পৌছে যাচ্ছে নিম্ন আয়ের মানুষের নিকট। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে ফরিদুল ইসলাম রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

যোগদানের পর থেকেই তিনি এই আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়টির সেবা নিয়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করতে থাকেন। তিনি বলেন কিছুদিন পুর্বে সরকারের দেওয়া নতুন কিছু নির্দেশনা আসার পর আমাদের সুবিধা আরো বৃদ্ধি পেয়েছে। রাজশাহী আঞ্চলিক কর্মকর্তার কার্যালয়ে নাম সংশোধন করতে আসা পাবনার ধানুয়া ঘাটার একজন ছাত্র জানান একজন বিভাগীয় কর্মকর্তার আচরন দেখে আমি মুগ্ধ হয়েছি।

তিনি বলেন প্রয়োজনীয় কাগজ পত্র তিনি যেভাবে দেখে ব্যবস্থা গ্রহন করছেন সেটির জন্য আমি নিজেও তাকে ধন্যবাদ জানাই। সেবা নিতে আসা চারঘাটের একজন ব্যক্তি জানান আমি আমার মেয়ের জন্ম তারিখ নিয়ে সমস্যায় ভুগছিলাম কিন্তু এখানে আসাতে স্যার যেভাবে সেবা দিলেন তাতে আমি তার জন্য দোয়া করেছি। এমন দক্ষ ও পরিশ্রমি ব্যক্তি রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করায় রাজশাহী জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তারাও তার প্রশংসা করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button