রাজশাহীর সংবাদসংবাদ সারাদেশ

মুরাদনগরে গ্যাসলাইনে আগুন লেগে ২ জন বার্ন ইউনিটে ভর্তি

কুমিল্লা প্রতিনিধিঃ

গতকাল রবিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ড, কোম্পানীগঞ্জ টু দেবিদ্বার সিএনজি ইস্টেশনে বেরি বাধ সংলগ্ন এলাকায় গ্যাস লাইন ফেটে আগুন লেগে একটি সিএনজি চালিত অটোরিকশা পুড়ে ছাই হয়ে যায়।

এ সময় অটো রিকশার চালক ও একজন যাত্রী অগ্নিদগ্ধ হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, কোম্পানীগঞ্জ এলাকা যানজট মুক্ত রাখতে মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এবং সড়ক ও জনপদ বিভাগ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. রেজাই রাব্বী বাসস্ট্যান্ড পরিদর্শন করেন। তারা চলে যাওয়ার পর সওজের লোকজন ভেকু দিয়ে রাস্তার পশ্চিম পাশ পরিষ্কার করতে থাকেন। পরিষ্কার করার সময় একটি মরা বট গাছের গোড়া ভেকু দিয়ে উঠাতে গেলে নীচে থাকা গ্যাস লাইন ফেটে যায়। এমন সময় দেবিদ্বার থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা এসে যাত্রী নামানোর সময় মুহূর্তের মধ্যেই আগুন ধরে যায়।

এ সময় গাড়িতে থাকা পরিবহন ব্যবসায়ী হাজী আবুল খায়ের ও অটোরিকশার চালকের শরীর পুড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাজী আবুল খায়েরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যায় স্বজনরা ।

মুরাদনগর ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রব বলেন, আমরা দুই ইউনিট ও কুমিল্লার এক ইউনিটসহ মোট তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছি। আমরা জানতে পেরেছি ভেকু দিয়ে কাজ করার সময় গ্যাস পাইপ ফেটে যায়। এমতাবস্থায় একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়াতে এটিতে আগুন ধরে যায়।

আগুনের সূত্রপাত সিগারেটের আগুন থেকে হতে পারে বলে ধারণা করা হচ্ছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button