রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে দালাল চক্রের ৮ সদস্যের বিনাশ্রম কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ

আজ ৫ সেপ্টেম্বর রাজশাহী বিআরটিএ অফিস, রাজশাহী এলাকায় ১০:০০ ঘটিকা হতে ১:০০ ঘটিকা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন বিআরটিএর কাজে প্রতারণাকারী এবং দালাল কক্রের সদস্যদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দালাল চক্ররা সদস্যরা হলো মোঃ ফরহাদ ৩৫, পিতা মৃত শহিদুল্লাহ, গ্রাম- রাজপাড়া, মোঃ রাসেল ৩৫, পিতা মৃত আঃ রহমান, গ্রাম- লক্ষীপুর, থানাঃ রাজপাড়া, মোঃ হাফিজ ৩২, পিতা মৃত আঃ হান্নান, গ্রামঃ শালবাগান, থানা বোয়ালিয়া, মোঃ রবিউল ইসলাম, পিতা মোঃ ইনসান আলী, গ্রামঃ উত্তর নওদাপাড়া, থানা শাহমখদুম, মোঃ জাহিদ হাসান, ২৩, পিতা মোঃ জাহাঙ্গীর আলম, গ্রামঃ ভাটা পাড়া, থানা রাজপাড়া রাজশাহী মহানগরী গনদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মোঃ শাফি ২২, পিতা মোঃ এমারত, গ্রামঃ রায়পাড়া, থানা শাহমখদুম, মোঃ মমিনুল হক ৬০, পিতা মৃত এনামুল হক, গ্রামঃ শিরোইল, থানা বোয়ালিয়া রাজশাহী মহানগরী গণদের ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং মোঃ আয়াতুল্লাহ, ৩৪, পিতা ইউসূফ আলী, গ্রামঃ শিরোইল, থানা বোয়ালিয়া, রাজশাহী মহানগরীকে ১,০০০ টাকা জরিমানা করেন মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট, রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, উপরোক্ত সাজাপ্রাপ্ত আসামীগণ দীর্ঘদিন যাবৎ বিআরটিএ অফিসে এবং এর আশপাশে অবস্থান করে ড্রাইভিং সনদ প্রদান করার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেয়। এ ছাড়াও তারা বিআরটিএ অফিসে সরকারী কাজে বাধা প্রদানসহ আরো অন্যান্য অপরাধ করে। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি অপারেশন দল মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহীকে সাথে নিয়ে একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত আসামীদের বিরুদ্ধে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় আর্থিক জরিমানাসহ বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং আসামীদের রাজশাহী কারাগারে প্রেরণ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button