রাজশাহীরাজশাহীর সংবাদ

অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আর এম পি পুলিশ

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর চরমাজারদিয়াড়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে এবং ৩০০ জন অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় ।

আজ শনিবার বেলা ১১ টায় দামকুড়া থানা পুলিশের আয়োজনে চরমাজারদিয়াড় এলাকায় বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় বলেন, আরএমপির নিকট রাজশাহী মহানগরবাসীর অনেক প্রত্যাশা, সেই প্রত্যাশা পূরণে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সম্পূর্ণ ভিন্ন পন্থায় প্রযুক্তি নির্ভর পুলিশি সেবা দিয়ে যাচ্ছে। তাই আজ রাজশাহী নিরাপদ নগরী হয়েছে। পাশাপাশি নগরবাসীর জন্য আরএমপি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় সকলে মিলে আরো ভালো পুলিশিং উপহার দেওয়ার কথাও তিনি ব্যক্ত করেন।

পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে চরমাজারদিয়াড় গ্রামের প্রায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের ব্যবস্থা করবেন মর্মে গ্রামবাসীকে আশ্বস্ত করেন।

সভা শেষে প্রধান অতিথি জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় চরমাজারদিয়াড় স্কুল মাঠে ৩০০ জন অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং চরমাজারদিয়াড় মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপণ করেন।

সর্বোপরি, রাজশাহী মহানগরীকে মাদক ও সন্ত্রাস মুক্ত এবং নিরাপদ নগরী গড়ে তোলার লক্ষে স্থানীয় জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন আরএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ ও হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান জনাব মোঃ বজলে রেজবি আল হাসান (মুঞ্জিল) সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button