ঈশরদীরাজনীতিরাজশাহীরাজশাহীর সংবাদ

ঈশ্বরদী রেল স্টেশনকে আধুনিকীকরণ করা হবেঃ রেল সচিব

মুশফিকুর রহমান, ঈশ্বরদী প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা রেলপথকে যুগান্তকারী, আরামদায়ক, সাশ্রয়ী এবং নিরাপদ রেলপথ হিসেবে গড়ে তুলতে কাজ করছি। অল্প সময়ের মধ্যে ঈশ্বরদী স্টেশনকে আধুনিক রেলস্টেশনে উন্নীত করা হবে এবং ঈশ্বরদীতে আইসিটি নির্মাণ করা হবে। শুক্রবার বিকেলে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা এ কথা বলেন।

এ দিকে, এডিজি আই কামরুল ইসলাম, পশ্চিম রেলের প্রধান প্রকৌশলী মনিরুল ইসলাম ফিরোজী, পশ্চিম রেলওয়ে নিরাপত্তা বাহিনীর প্রধান কমান্ড্যান্ট আসাবুল ইসলাম, পশ্চিম রেলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুল হক, পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শহিদুল ইসলাম, রেলওয়ে পাকশী বিভাগীয় প্রকৌশলী, আব্দুর রহিম, রেলওয়ে পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেন, রেলওয়ে পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন, রেলওয়ে পাকশী বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী আশীষ কুমার মন্ডিয়ার আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেল সচিব সেলিম রেজা ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সমিতি এবং ঈশ্বরদী টিভি সাংবাদিক সমিতির পক্ষ থেকে ঈশ্বরদী রেল জংশনের আধুনিকীকরণ, ঈশ্বরদী বাইপাস স্টেশনে আন্তঃনগর ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের ব্যবস্থা করার দাবি জানানো হয়।. ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না ও স্মারকলিপি হস্তান্তর করেন সাধারণ সম্পাদক এ এ আজাদ হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক বাপ্পি রায়হানসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ। তিনি সকল দাবি পূরণের আশ্বাস দিয়ে বলেন, ঈশ্বরদী বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থান। বিশেষ করে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের কারণে ঈশ্বরদী বিশ্বে ব্যাপক পরিচিতি লাভ করেছে। এই কারণে, অল্প সময়ের মধ্যে ঈশ্বরদী ব্যাপকভাবে বিকশিত হবে।

রেলওয়ে সচিব আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে উঠে ঈশ্বরদী স্টেশনে নেমে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। বিকেলে তিনি হার্ডিঞ্জ ব্রীজ এলাকা পরিদর্শন করেন এবং শনিবার সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে নির্মাণাধীন রেলপথ পরিদর্শন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button