পুঠিয়ারাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহী পুঠিয়ায় মটর ভাজার প্যাকেটে পাওয়া গেল ইঁদুর

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় মটর ভাজার একটি প্যাকেটের ভেতরে পাওয়া গেছে পঁচা ইঁদুরের অংশ। ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার পুঠিয়া ডাউল মিলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, মাদার কোম্পানির প্যাকেটজাত পণ্য মটর ভাজার প্যাকেটে পাওয়া গেছে পঁচা ইঁদুর। এ নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ভুক্তভোগী সাইফুল ইসলাম হলেন পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। বৃহস্পতিবার রাতে আমরা কয়েকজন বন্ধুরা মিলে লালনের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলাম। সে সময় সকলে খাওয়ার জন্য মাদার কোম্পানির কয়েক প্যাকেট মটর ভাজা কিনি। এর মধ্যে একটি প্যাকেট খুলতেই দুর্গন্ধ বের হয়। পরে পুরো প্যাকেট খুলে ভেতরে দেখা যায় পঁচা ইঁদুরের অংশ। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আসাদুল ইসলাম বলেন, মটর ভাজার প্যাকেটে পঁচা ইঁদুর বের হওয়ার খবর পেয়ে ওই দোকানের সামনে অনেক লোকজন জড়ো হয়। এরপর সকলের সামনে ওই মটর ভাজার প্যাকেট সংরক্ষণ করে রাখা হয়েছে। দোকান মালিক লালন উদ্দিন বলেন, আমি নিয়মিত বিভিন্ন কোম্পানির খাবার কিনে বিক্রি করি। এই এলাকায় মাদার কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি আছেন। তাঁর কাছ থেকে ওই মটর ভাজা গুলো কিনেছিলাম। এর মধ্যে একটি প্যাকেটের ভেতরে পঁচা ইঁদুরের অংশ পাওয়া গেছে। বিষয়টি ওই বিক্রয় প্রতিনিধিকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাস্মদ আনাছ বলেন, ভুক্তভোগী বিষয়টি আমাকে অবহিত করেছেন। তবে এ বিষয়ে ভোক্তা অধিকারে জানানো হয়েছে। তারা আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button