সংবাদ সারাদেশ

পীরগঞ্জে পুলিশ সদস্যের রাজকীয় ভাবে বিদায় সংবর্ধনা

পীরগঞ্জ প্রতিনিধিঃ

দীর্ঘ ৩৬ বছর চাকরি জীবনের শেষ কর্মদিবসে মােঃ রেজাউল করিম নামের এক পুলিশ কনস্টেবল গাড়িচালকে রাজকীয় বিদায়ের আয়ােজন করলেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার রায় ।

সম্মানের সাথে এই পুলিশ সদস্যের বিদায়ের আয়ােজন পীরগঞ্জ উপজেলার পুলিশের মাঝে ব্যাপক আলােড়ন সৃষ্টি করেছে । ১৯৮৫ সালে পুলিশের সরকারি গাড়ি চালক হিসেবে পদে যােগদান করেন মােঃ রেজাউল করিম । দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন । চাকরিজীবনের পরিসমাপ্তিতে শেষ কর্মস্থল ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জ থানা থেকে বুধবার বিকেলে তাকে ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা দেওয়া হয় । বিদায়ের মুহূর্তে সহকর্মীদের ভালােবাসায় সিক্ত হন তিনি । এ সময় রেজাউল করিম হাতে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন সহকর্মীরা । এরপর তাকে পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে পীরগঞ্জ পৌরশহর শান্তিবাগ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয় ।

পুলিশ কনস্টেবল গাড়িচালক রেজাউল করিমের বিদায় অনুষ্ঠানে সভাপতি করেন অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায়, বিদায় অনুষ্ঠানে সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন (পীরগঞ্জ সার্কেল) এএসপি আহসান হাবীব, পরিদর্শক পুলিশ খাইরুল আনাম, এসআই কামাল , এসআই . আশরাফুল এস আই স্বপন এস আই সাধন প্রমুখ বক্তব্য রাখেন । পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন , ৮ বছর পীরগঞ্জ থানায় কর্মরত ছিলেন রেজাউল করিম। চাকরির শেষ দিন তার সম্মানে দুপুরে থানায় কর্মরত সব পুলিশ সদস্য একসঙ্গে খাবার খান । এরপর তাকে বিদায় শুভেচ্ছা জানানাে সহ উপহার সামগ্রী তুলে দেওয়া হয় । পরে বাড়িতে পৌঁছে দেওয়া হয় রেজাউল করিমকে ।

প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ এ আয়ােজন করা হয়। রেজাউল করিমের সাথে কথা বলে জানা যায় তিনি ১৯৮৫ সালে পুলিশ কনস্টেবল সরকারি গাড়ি চালক হিসেবে যোগদান করেন ,শারীরিক সমস্যার কারণেই ৩৬ বছরস্বইচ্ছায় চাকরি করে অবসর নেন। তার বয়স ৫৮ বছর উনার স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button