রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫কর্তৃক ৩৭৮ গ্রাম হেরোইনসহ ১ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

আজ ২৯ আগস্ট ৫.৩০ মিনিটে রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলিমগঞ্জ এলাকায় অপারেশন পরিচালনা করে ৩৭৮ গ্রাম হেরোইন, ১ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, ১ টি ইজিবাইকসহ একজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গ্রেফতার কৃত আসামী হলেন রাজশাহীর দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া গ্রামের মোঃ মাইনুদ্দিনের ছেলে মোঃ আবু হায়াত শিমন (২০) অটোচালক।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহীর গোদাগাড়ীর দিক হতে ১ জন মাদক ব্যবসায়ী অটোরিক্সাযোগে মাদক পরিবহন করে আসছিল। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলিমগঞ্জ ন্যাশনাল ফিলিং স্টেশন এর পূর্ব পার্শ্বে মোঃ তুহিন আলী (২৭), পিতা-মোঃ আঃ মান্নান এর চায়ের দোকানের সামনে রাজশাহী টু গোদাগাড়ীগামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট পরিচালনাকালে রাজশাহী গোদাগাড়ীর দিক হতে আসা যাত্রীবিহীন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ঘটনাস্থলে পৌছালে সিগন্যাল দিয়ে থামানো মাত্রই অটো রিক্সাচালক কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button