বাগমারারাজশাহীরাজশাহীর সংবাদ

বাগমারায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

বাগমারা প্রতিনিধিঃ

জাতীয় মৎস সপ্তাহ ২০২১ উপলক্ষে শনিবার রাজশাহীর বাগমারায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম বলেন, শনিবার থেকে উপজেলায় মাইকিং, ব্যানার, ফেস্টুন এর মাধ্যমে মৎস্য সপ্তাহ প্রচারনা কার্যক্রম শুরু হয়েছে। এ ছাড়াও ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে রোববার আনুষ্ঠানিকভাবে মৎস্য সপ্তাহের উদ্ধোধন করা হবে।

স্থানীয় পর্যায়ে সফল মৎস্য চাষী, ব্যক্তি, উদ্যোক্তা প্রতিষ্ঠানকে পুরষ্কার প্রদান, উপজেলা গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন, প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবিদের সাথে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক মতবিনিময়, উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় মৎস্য চাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় মৎস্য চাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ প্রদান, ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের মতবিনিময় ও মৎস্য সপ্তাহের সমাপনী আগামী ৩ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button