রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

রাসিক ১৪নং ওয়ার্ডের প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন কমিটির উদ্দ্যেগে সিও, সিএফ, সিএফটি ও সিডিসির কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর উপশহর হাউজিং বালিকা উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিআইসির সদস্য সচিব তাহেরা খাতুন ও সিসিডিও আজিজুর রহমান সহ পিআইসির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ । প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের প্রধানমন্ত্রী। তিনি সর্বদা প্রান্তিক জনগোষ্ঠি সহ সকল শ্রেণিপেশার মানুষ নিয়ে চিন্তা ভাবনা করেন। তারই আস্তাভাজন ও মনোনীত রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগরীর খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্টির নারীদের কথা চিন্তা করে প্রথম মেয়াদে সিডিসি গঠন করেছিলেন। মাঝখানে এর কার্যক্রম অনেকটাই বন্ধ ছিলো।

কিন্তু পুণরায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মেয়র হয়ে আসার পরে আবারও সিডিসি গুলোর পুরোদমে কার্যক্রম শুরু হয়েছে। এখন এই ফান্ডে অনেক টাকা হয়েছে। তিনি আরো বলেন, এই টাকা ঋণ হিসেবে নিয়ে সদস্যরা নিজ বাড়ি ও অন্যান্য ক্ষুদ্র ব্যবসা করে স্বাবলম্বী হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button