নাটোররাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরে ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধিঃ

নাটোর পৌরসভার ১ নং প্যানেল মেয়র এবং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুমকে পৌর ভবনে তার অফিসে প্রকাশ্যে মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।

২৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে শহরের কানাইখালিতে মানববন্ধনে এলাকার শতশত নারী পুরুষ অংশ নেন। এর আগে শহরের আলাইপুরে একটি চাইনিজ রেষ্টুরেন্টে একই দাবীতে সংবাদ সম্মেলন করা হয়। অনুষ্ঠানে আরিফুর রহমান মাসুম ছাড়াও বক্তব্য রাখেন, নাজমা বেওয়ার ভাতিজা রাকিবুল রহমান, ব্যবসায়ী হোসেন হাজী, নান্নু শেখের নির্যাতনের স্বীকার ডেকোরেটর ব্যবসায়ী আনোয়ার হোসেন ও তার মেয়ে রেজওয়ানা রুম্পা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহম্মদ সেলিম। এছাড়া শহরের ডেকোরেটর ব্যবসায়ী আনোয়ার হোসেন আনু উপস্থিত হয়ে নান্নু শেখের বিরুদ্ধে হামলা ও হুমকির অভিযোগ এনে বিচার দাবি করেন।

নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সরকার দলীয় কাউন্সিলর ও দুই নম্বর প্যানেল মেয়র মোঃ নান্নু শেখ তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন। এর আগে গতকাল নান্নু শেখ ও তার সমর্থকরা শহরের মাদরাসা মোড়ে আরিফুর রহমান মাসুমের বিরুদ্ধে মারপিট ও হত্যার হুমকি প্রদানের বিরুদ্ধে মানববন্ধন করে। এ ঘটনায় নাটোর থানায় দুপক্ষ পাল্টাপাল্টি অভিযোগও দাখিল করেছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button