রাজশাহীরাজশাহীর সংবাদ

রাজশাহীতে করোনায় ৭ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১ জন করোনায় এবং করোনা উপসর্গ নিয়ে ৬ জন মারা যায়। বুধবার সকাল ৬ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মারা যাওয়াদের মধ্যে রাজশাহীর ৩ জন, নাটোরের ১ জন, নওগাঁর ২ জন ও কুষ্টিয়ার ১ জন। এদের মধ্যে ৫ জন পুরুষ ও ২ জন নারী। যাদের মধ্যে ৩ জনের বয়স ৬১ বছরের ওপরে। বাকিদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সের মধ্যে ১ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে ১ জন এবং ২১ থেকে ৩০ বছর বয়সের মধ্যে ১ জন।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগি ভর্তি হয়েছেন ২৭ জন। একই সময় সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩৫ জন। আজ  বুধবার সকাল ৬ টা পর্যন্ত করোনা ইউনিটে রোগী ভর্তি আছেন ২০৯ জন। এদের মধ্যে আইসিইউতে রয়েছে ১৭ জন।

করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগিদের মধ্যে ১০২ জনের করোনা পজেটিভ রয়েছে। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৮২ জন; যাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও করোনা নেগেটিভ হয়েও পরবর্তী শারীরিক স্বাস্থ্য জটিলাতায় চিকিৎসাধীন ২৫ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button